বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

বাঞ্ছারামপুরে বিরোধের জেরে গুলিতে প্রাণ গেল একজনের

বাঞ্ছারামপুরে বিরোধের জেরে গুলিতে প্রাণ গেল একজনের

স্বদেশ ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় বিরোধের জেরে প্রতিপক্ষের গুলিতে সুমন মিয়া (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়েছেন। তাদের চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

গতকাল সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার সলিমাবাদ ইউনিয়নের পাইকারচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুমন ওই গ্রামের মৃত মনু মিয়ার ছেলে।

আহতরা হলেন- আব্দুল আওয়াল (৬০), কামরুজ্জামান (৩৭), জালাল মিয়া (৪০), মনির হোসেন (৩৫) ও করিম (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে নানা বিষয় নিয়ে সলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামের অলি মেম্বার ও ইকবাল হোসেনের বিরোধ চলে আসছিল। এর জেরে সোমবার রাতে ইকবালের সহযোগীরা অস্ত্রশস্ত্র নিয়ে পার্শ্ববর্তী পাইকারচর গ্রামে দানা মিয়ার বাড়িতে অলি মেম্বারের সমর্থকদের ওপর হামলা করে। এ সময় হামলাকারীরা সুমন ও আওয়াউলকে গুলি করে। বাকিদের টেঁটা ও রাম দা দিয়ে কুপিয়ে আহত করে।

পরে আহতদের উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। আহতদের ঢাকায় রেফার্ড করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন চৌধুরী জানান, হতাহতরা সবাই অলি মেম্বারের সমর্থক বলে জানা গেছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877